• বিকাল ৩:৩২ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে ফুটবল খেলা কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাট নারীসহ আহত-৪

সোনারগাঁয়ে ফুটবল খেলা কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাট নারীসহ আহত-৪

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে অর্তকিত হামলায় একই পরিবারের ৪জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপÿরা। এসময় তারা সুফিয়া আক্তারের বাড়িতে ভাংচুর ও লুটপাট চালায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করেছেন। এ ঘটনায় আবু সাঈদের চাচা রকিবুল হাসান বাদশা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চালিয়ে আবু সাঈদ (৪৬) শরীফ মিয়া (১৭) সুফিয়া আক্তার (৪৫) ও কুলসুম (৩৬) নামে দুই নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে একই এলাকার সন্ত্রাসী রুবেল মিয়া ও তার সহযোগি সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া।
অভিযোগে বাদি উলেøখ করেন,
, গত মঙ্গলবার বিকেলে সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডতার জের ধরে একই এলাকার সন্ত্রাসী রুবেল মিয়া ও তার সহযোীি সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া মিলে রামদা, ছেনা, চাইনিজ কুড়াল, লোহার রডসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে আবু সাঈদ, শরীফ মিয়া, সুফিয়া আক্তার ও কুলসুম নামে দুই নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করে একটি বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায়্ এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনার দিন খবর পেয়ে তাৎÿনিক ভাবে মঙ্গলেরগাঁও এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনার সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution